আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়শনের ৭ দিনের কর্মসূচি

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লা বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশন সংগঠনের উদ্যোগে করোনা বিষয়ক সার্বিক সহযোগীতা ও সচেতনতার জন্য সাতদিন ব্যাপি কর্মসুচি ঘোষণা করা হয়েছে। বুধবার ২৪জুন হতে আগামী সাতদিন ব্যাপি এই কর্মসুচি পালন করা হবে।

ঘোষিত কর্মসুচির মধ্য রয়েছে পুরো বক্তাবলি পরগনা ব্যাপি মাস্ক বিতরন করা হবে। রিক্সাচালক, ভ্যানচালক, অটোচালক, দোকানদার, পথচারী যাদের মাস্ক নেই তাদের মাস্ক পরিয়ে সচেতন করা হবে। তাছাড়া পরগনার প্রতিটি গ্রামে মাইকিং করে জনগনকে ঘরে থাকা, হাত ধোয়া, স্যানিটাইজার ব্যবহার করা, পরিচ্ছন্ন থাকা, বিনা প্রয়োজনে রাস্তায় বের না হওয়া, হাঁচি কাশি দেওয়ার সময় মুখ আড়াল করা, বাড়ির শিশু ও বয়োজ্যেষ্ঠ সদস্যদের প্রতি যতœবান হওয়ার জন্য সচেতন করা হবে।

সংগঠনটির সাধারণ সম্পাদক মতিউর রহমান ফকির বলেন, একটি সামাজিক সংগঠনের অনেক সীমাবদ্ধতা রয়েছে। প্রতিষ্ঠার শুরু হতেই আমাদের সাধ্যমতো আমরা সারা বছর ব্যাপি কোননা কোন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রাখার চেষ্টা করেছি। করোনার শুরু হতে আজ পর্যন্ত আমাদের নিরলস চেষ্টা অব্যাহত রেখেছি। হয়তো আমরা এলাকার আমূল পরিবর্তন সাধন করতে পারবনা কিন্তু আমাদের এলাকার স্বার্থে আমাদের সংগঠন সর্বদা নিয়োজিত থাকবে এই অঙ্গিকার নিয়ে আমাদের পথচলা। এসো বন্ধু হাত ধরি, সুন্দর একটি সমাজ গড়ি।

স্পন্সরেড আর্টিকেলঃ